পৃষ্ঠাসমূহ

বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৩

(প্রিয় টেক)

বেসিস আউটসোর্সিং পুরষ্কার ২০১৩ রেজিস্ট্রেশন শুরু হয়েছে

PriyoTech's picture
(প্রিয় টেক) দেশে যারা আউটসোর্সিং নিয়ে ভালো কাজ করছে তাদেরকে স্বীকৃতি দেবার জন্য বেসিস (বাংলাদেশ এসোসিয়েশন অফ সফটওয়্যার এন্ড ইন্ফরমেশন সার্ভিসেস) আয়োজন করবে বেসিস আউটসোর্সিং পুরষ্কার ২০১৩ । ২০১১ সাল হতে বেসিস সেরা ফ্রিল্যান্সার অ্যাওয়ার্ড আয়োজন করে যা ব্যাপক জনপ্রিয়তা পায়। এই বছর আরো বড় পরিসরে একই ধরনের অ্যাওয়ার্ড দেয়া হচ্ছে। ফ্রিল্যান্সারদের পাশাপাশি এবার প্রাতিষ্ঠানিক আউটসোর্সিং উদ্যোক্তাদের অ্যাওয়ার্ড দেয়া হবে।

এবার সব মিলিয়ে ১০০ টি অ্যাওয়ার্ড দেয়া হবে। সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছে যে এবার দেশের ৬৪ টি জেলার প্রতিটিতে একজন করে ফ্রিল্যান্সারকে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। সারা দেশে আউটসোর্সিংকে উত্সাহিত করতেই এই পদক্ষেপ। এছাড়াও এবারই প্রথম নারী ফ্রিল্যান্সারদের জন্য আলাদা অ্যাওয়ার্ড দেয়া হবে।

এবারে ৪ টি অ্যাওয়ার্ড ক্যাটাগরি থাকছে :

১) আউটসোর্সিং প্রতিষ্ঠান
২) সেরা ফ্রিল্যান্সার
৩) জেলা ভিত্তিক সেরা ফ্রিল্যান্সার
৪) সেরা নারী ফ্রিল্যান্সার

যে যে ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেয়া হবে:
আউটসোর্সিং ক্যাটাগরিতে ১৫ টি অ্যাওয়ার্ড দেয়া হবে। সেরা ফ্রিল্যান্সার ক্যাটাগরিতে থাকছে ১৮টি অ্যাওয়ার্ড যাতে কাজের ক্ষেত্র অনুযায়ী ৬টি আলাদা ভাগ থাকছে -
- ওয়েব অ্যাপ্লিকেশন/প্রোগ্রামিং
-মোবাইল অ্যাপ্লিকেশন
-এসইও এন্ড অনলাইন মার্কেটিং
-ওয়েব/গ্রফিক্স ডিজাইন
-অনলাইন ব্লগিং কনটেন্ট ডেভেলপমেন্ট
(প্রতিটি ভাগে ৩টি করে পুরষ্কার দেয়া হবে)।
জেলা ভিত্তিক সেরা ফ্রিল্যান্সার ক্যাটাগরিতে ৬৪টি জেলায় ৬৪টি জন ফ্রিল্যান্সার পুরষ্কার দেয়া হবে।
সেরা নারী ফ্রিল্যান্সার ক্যাটাগরিতে ৩ জন নারী ফ্রিল্যান্সার উদ্যোক্তাকে অ্যাওয়ার্ড দেয়া হবে।
দেশের যে জেলাতেই থাকুন, ফ্রিল্যান্সার হয়ে থাকলে দেরি না করে এখনই রেজিস্ট্রেশন করুন
দেশের আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং খাতকে উৎসাহিত করতে বেসিস গত ২০১১ সাল থেকে নিয়মিত ভাবে এই আয়োজন করে আসছে। আপনি যদি একজন ফ্রিল্যান্সার হয়ে থাকেন দেশের যে জেলাতেই থাকুন না কেন রেজিস্ট্রেশন করুন বেসিস আউটসোর্সিং পুরষ্কার ২০১৩ তে।
অনলাইন-এর মাধ্যমেই শুধু এই অ্যাওয়ার্ড এর জন্য রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন এবং বিস্তারিত তথ্যের জন্য ভিসিট করতে হবে http://www.outsourcingaward.basis.org.bd রেজিস্ট্রেশন -এর শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারী ২০১৩ ।
রেজিস্ট্রেশন শেষ হবার পরে বিচারকরা ( বিচারকদের মধ্যে থাকবে তথ্য প্রযুক্তি এক্সপার্ট, মিডিয়া প্রতিনিধি, শিক্ষক এবং পূর্বের অ্যাওয়ার্ড প্রাপ্ত উদ্যোক্তা) যাচাই বাছাই করে সংক্ষিপ্ত তালিকা করবে এবং সব শেষে ইন্টারভিউ (মুখোমুখি অথবা অনলাইনে) এর মাধ্যমে বিজয়ী নির্বাচিত করা হবে।
আসন্ন বেসিস সফট-এক্সপো (মার্চ ৬-৯ -http://www.softexpo.com.bd) তে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে ও সার্টিফিকেট/ক্রেস্ট প্রদান করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন